বাংলা এক্সপ্রেস ডেস্ক : প্রিয়া প্রকাশ ভ্যারিয়রের নামটা মনে আছে নিশ্চয়? বছর খানেক আগে চোখ মেরেই বহু যুবকের হৃদয় বিদ্ধ করেছিলেন তিনি। সম্প্রতি আবারো ট্রেন্ড লিস্টে সে জায়গা করে নিলেন। তবে এবার চোখ মেরে মুগ্ধ করে নয়, চুমু খেয়ে মানুষের বিরক্তির কারণ হলেন তিনি।

এ সপ্তাহের শুরুতে মুক্তি পেয়েছে তাদের বহু প্রতীক্ষিত ছবি ওরু আদর লাভ-এর নতুন টিজার, যেখানে প্রিয়ার সহ অভিনেতা রোশান আব্দুল রাউফকে আচমকা প্রিয়ার ঠোঁটে চুমু খেতে দেখা যাচ্ছে। সোশ্যাল মিডিয়া এই ভিডিওকে খারাপ বলে চিহ্নিত করে ‘সেক্সুয়াল কন্টেন্ট’ হিসেবে রিপোর্ট করেছে। কারণ অনেকের মতে ছবির গল্পটা স্কুলপড়ুয়াদের নিয়ে, তাই সেখানে এই ধরনের দৃশ্য একেবারেই বেমানান। ওমর লুলু পরিচালিত ওরু আদর লাভ ছবিতে স্কুলের শেষের দিনগুলোতে বন্ধুত্ব কিভাবে প্রেমে রূপান্তরিত হয় তা দেখানো হয়েছে।
অনেকে ভিডিওটা সরিয়ে নেওয়ার আবেদন জানিয়েছে। আবার অনেকেই বলেছে এই ধরনের ভিডিও স্কুল পড়ুয়াদের মধ্যে খারাপ প্রভাব বিস্তার করবে। অনেকের আবার ধারণা এসব আসলে সস্তার পাবলিসিটি স্টান্ট। সুতরাং এই যুক্তি দেখিয়ে নেটিজেনরা রিপোর্ট করেছে ওই ভিডিওতে।

গত বছর ইন্টারনেটে সেনসেশনে পরিণত হয়েছিলেন প্রিয়া প্রকাশ ভ্যারিয়র। তার চোখ মারার দৃশ্য নিয়ে তৈরি মিমে ভরে গিয়েছিল ইন্টারনেট। রাতারাতি ইনস্টাগ্রামে ফলোয়ার সংখ্যা লাফ দিয়ে বেড়ে যাওয়ায় তার প্রোফাইল ভেরিফাইড হয়ে গিয়েছিল এবং শোনা যায় এরপর থেকে প্রতি ইনস্টাগ্রম পোস্ট পিছু সে ৮ লক্ষ টাকা দাবি করা শুরু করে। ২০১৮ সালে গুগলে নাকি সবচেয়ে বেশি এই তারকারই খোঁজ করেছিল সাধারণ মানুষ।

আরও খবর  সম্পর্কের মায়াজাল, মিথ্যা হলেই সর্বনাশ

এই মুহূর্তে শোনা যাচ্ছে, প্রিয়া প্রকাশ ভ্যারিয়রের ‘ওরু আদর লাভ’ হল আইএমডিবি-র মতে এ বছরের সবচেয়ে প্রতীক্ষিত ছবি। আর এর পরের স্থানে রয়েছে বলিউড ছবি গলি বয়‌। দুটো ছবি মুক্তি পাবে ভ্যালেন্টাইন্স ডে-তে, ১৪ ই ফেব্রুয়ারি। মালায়ালাম ভাষা ছাড়াও তামিল, কন্নড় এবং তেলেগু ভাষাতে ওরু আদর লাভ মুক্তি পাবে।