Home / বিনোদন / আবারও বিয়ে করছেন সালমা

আবারও বিয়ে করছেন সালমা

বিনোদন প্রতিবেদক
ক্লোজআপ ওয়ানখ্যাত কণ্ঠশিল্পী মৌসুমী আক্তার সালমার জন্মদিন আজ। নানা আয়োজনের মধ্য দিয়ে দিনটি পার করছেন তিনি। জন্মদিনে নতুন খবর শোনালেন এই কণ্ঠশিল্পী। আবার বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন তিনি। পারিবারিক কারণেই বিয়ের সিদ্ধান্ত নিয়েছেন সালমা। তবে এখন নয়, চলতি বছরই বিয়ের সুখবর জানাবেন এই শিল্পী।

সালমা বলেন, ‘শিবলীর সঙ্গে আমার ডিভোর্স হয়েছে প্রায় তিন বছর হলো। পুরো সময়টা একাই চলেছি। তবে পরিবারের সবাই চায়, আমি নতুন জীবন শুরু করি। এতদিন তাদের বুঝিয়ে শুনিয়ে রেখেছি। কিন্তু ইদানিং তারা খুব উঠে-পড়ে লেগেছে। নিজেও খুব একাবোধ করছি। তাই সিদ্ধান্ত নিয়েছি, বিয়ে করব।’

তিনি আরও বলেন, ‘পড়াশোনা করতে চলতি বছর দেশের বাইরে যাব। এর আগেই, বিয়ের কাজটা সেরে ফেলতে চাই। বাসার লোকজনও সে অনুযায়ী এগুচ্ছে। খুব শিগগিরই বিয়ের খবর জানানো হবে।’

সালমা জানান, তাদের বিচ্ছেদের কিছুদিন পর শিবলী সাদিকও নতুন জীবন শুরু করেছেন। বর্তমানে তার মেয়ে স্নেহা শিবলীর সঙ্গেই থাকে।

উল্লেখ্য, ২০১১ সালে পারিবারিকভাবে শিবলী সাদিককে বিয়ে করেন সালমা। শিবলী সঙ্গীত পরিবারের ছেলে হলেও পিতার উত্তরসূরি হিসেবে রাজনীতিতে যুক্ত হন। ২০১২ সালে ১ জানুয়ারি তাদের সংসারে কন্যা সন্তান স্নেহার জন্ম। সাংসারিক দ্বন্দ্বের কারণে ২০১৬ সালের নভেম্বরে তাদের বিচ্ছেদ হয়।

Leave a Reply

x

Check Also

ঢাবি

ঢাবিতে ‘বৃহন্নলা, এর উদ্যোগে ২দিন ব্যাপী প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত

মোঃ ইলিয়াস হোসেন,(ঢাবি প্রতিনিধি): ঢাকা বিশ্ববিদ্যালয়ে বৃহন্নলার উদ্যোগে অনুষ্ঠিত হয় ২ দিনের ...