ইশতেহারে নিরাপদ সড়ককে গুরুত্ব দেওয়ায় ইলিয়াস কাঞ্চনের কৃতজ্ঞতা

105
ইশতেহার

একাদশ জাতীয় সংসদ নির্বাচনের ইশতেহারে দেশের সব বড় রাজনৈতিক দল নিরাপদ সড়কের বিষয়টিকে যথেষ্ট গুরুত্ব দেওয়ায় কৃতজ্ঞতা প্রকাশ করেছেন ‘নিরাপদ সড়ক চাই’-এর প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন। মঙ্গলবার (১৮ ডিসেম্বর) গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে তিনি রাজনৈতিক দলগুলোকে ধন্যবাদ জানান।

সংবাদ বিজ্ঞপ্তিতে ইলিয়াস কাঞ্চন বলেন, ‘রাজনৈতিক দলগুলো তাদের ইশতেহারে প্রতিশ্রুতি দিয়েছে, রাষ্ট্র ক্ষমতায় গেলে তারা দেশের সড়ক যোগাযোগব্যবস্থাকে নিরাপদ করতে অগ্রাধিকারভিত্তিতে প্রয়োজনীয় পদক্ষেপ নেবে। দেশের বর্তমান বাস্তবতায় অত্যন্ত গুরুত্বপূর্ণ এ বিষয়টি নির্বাচনি ইশতেহারে অন্তর্ভুক্ত করায় আমি রাজনৈতিক দলগুলোর প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করছি।’
ইলিয়াস কাঞ্চন বলেন, ‘অতীতে জাতীয় নির্বাচনের ইশতেহারে নিরাপদ সড়কের বিষয়টি তেমন গুরুত্ব পায়নি। কিন্তু এবার নির্বাচনের আগে রাজনৈতিক দলগুলো তাদের ইশতেহারে নিরাপদ সড়কের বিষয়টিকে অত্যন্ত গুরুত্ব দিয়েছে, যা নিঃসন্দেহে প্রশংসনীয়।’ আগামীতে যে দলই নির্বাচিত হয়ে সরকার গঠন করবে তারা তাদের দেওয়া প্রতিশ্রুতি আন্তরিকতার সঙ্গে পালন করবে বলে আশা প্রকাশ করেন তিনি।

আরও খবর  ২৪ ঘন্টার মধ্যে সেনা মোতায়েন চেয়ে ইসিকে নোটিশ