অতঃপর জাতীয় পার্টির কার্যালয়ে তালা….

জাতীয় পার্টি
Spread the love

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে জাতীয় পার্টির মনোনয়ন প্রত্যাশী একাধিক হেভিওয়েট প্রার্থী পদত্যাগ করার পর পরই হঠাৎ জাতীয় পার্টির বনানী চেয়ারম্যানের কার্যালয়ে তালা দেয়া হয়েছে। ভেতরে পুলিশ ছাড়া কাউকেই প্রবেশ করতে দেয়া হচ্ছে না।

এর আগে বৃহস্পতিবার (২৯ নভেম্বর) চেয়ারম্যানের বনানী কার্যালয়ে এসে পদত্যাগের ঘোষণা দেন ঢাকা-১৩ আসনের মনোনয়ন প্রত্যাশী ও প্রেসিডিয়াম সদস্য শফিকুল ইসলাম সেন্টু। তিনি ঢাকা উত্তর সিটি করপোরেশনের ৩১ নং ওয়ার্ড কাউন্সিলর।

এর আগে জাপা চেয়ারম্যানের কাছে চিঠি দিয়ে পদত্যাগ করেছেন গাইবান্ধা-২ আসনের প্রার্থী ও পার্টির প্রেসিডিয়াম সদস্য আবদুর রশিদ সরকার। পদত্যাগ করার পর রশিদ সরকার বিএনপিতে যোগ দিয়ে বুধবারই তিনি বিএনপিতে যোগ দেন। পাশাপাশি ধানের শীষের চিঠি পাওয়ার পর মনোনয়নপত্রও জমা দিয়েছেন।

আরও খবর  প্রধানমন্ত্রীর আশ্বাসেই অনশন ভাঙবেন ছাত্রলীগের পদবঞ্চিতরা

আব্দুর রশীদ জানান, গাইবান্ধা-২ আসনে মনোনয়ন না পেয়ে তিনি গত সপ্তাহেই পদত্যাগ করেছেন।

তিনি বলেন, আমি বারবার প্রতারিত হয়েছি। আমার তো একটা ভবিষ্যৎ আছে। আমি রাজনীতি করব। এভাবে পর্যায়ক্রমে প্রতারিত হয়ে আমি জাপা ছাড়ার সিদ্ধান্ত নিয়েছি। আব্দুর রশীদের অভিযোগ, কেবল ‘টাকার অঙ্ক কমে যাওয়ায়’ জাপা তাকে ২০০১ সালে মনোনয়ন দেয়নি।

আমাকে ২০০৮ সালের নির্বাচনেও মনোনয়ন দেয়া হয়নি। পরে আমার হাত ধরে পার্টিতে যারা এসেছে, তাদেরও মনোনয়ন দেয়া হয়েছে, আমাকে অবজ্ঞা করা হয়েছে। আমি পার্টির জন্য অনেক করেছি, টাকা খরচ করেছি। আর কত? আমি আর পারছিলাম না।

Recommended For You