ভোলার চরফ্যাশনে দুর্বৃত্তদের হামলার শিকার স্কুল ছাত্র | আহত ৩

45

মোঃসজিব, বিশেষ প্রতিনিধি ভোলাঃ ভোলা জেলার দক্ষিণাচল চরফ্যাশনে দুর্বৃত্তদের ধারালো অস্রের আঘাতে ৯ম শ্রেণির তিন ছাত্র গুরুতর আহত হয়েছে।
জানাযায়ঃ- গতকাল শনিবার সন্ধা সাতটার সময়ে চরফ্যাশন এতিমখানা সংলগ্ন বেতুয়া সড়কে কাছে; চরফ্যাশন সরকারি টিবি মাধ্যমিক বিদ্যালয়ের তিনছাত্র ইয়াইয়াহ মোয়াজ, শিহাব উদ্দিন ও মেহেদী হাসানকে কুপিয়ে গুরুতর আহত করা হয়েছে।
গুরুতর জখম অবস্থায় তিনজনকে চরফ্যাশন হাসপাতালে আনার পর কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরন করার জন্য বলেন। চরফ্যাশন থানা পুলিশ ঘটনাস্থল থেকে বাঁধন সিকদার নামের একজনকে আটক করেছে। আহত ইয়াইয়া মোয়াজ চরফ্যাশন প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি ইয়াছিন আরাফাতের ছেলে এবং উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ইউসুফ হোসাইন ইমনের ভাতিজা। আহতরা সবাই চরফ্যাশন সরকারি টিবি মাধ্যমিক বিদ্যালয়ের ৯ম শ্রেণির ছাত্র।
ইয়াইয়াহ মোয়াজের বাবা ইয়াছিন আরাফাত জানান, গতকাল বিকেলে শিহাব ও মেহেদীকে সঙ্গে নিয়ে পৌরসভার ৮নং ওয়ার্ডের পুরাতন বাড়িতে যায় মোয়াজ।শেষে বিকেল বেলায় ওই বাড়ি থেকে পৌর সদরের বাসায় ফেরার পথে এতিমখানার সামনে আসলে তারা হামলার শিকার হয়। চরফ্যাশন আলীয়া মাদ্রাসার ছাত্র রামিনের নেতৃত্বে এই হামলার ঘটনা ঘটেছে বলে তিনি জানান। গুরুতর আহত ছেলে মোয়াজসহ আহত তিনছাত্রকে নিয়ে ঢাকার পথে এ্যাম্বুলেন্সে থাকা ইয়াছিন আরাফাত আরো জানান, খেলা নিয়ে বিতর্কের জের ধরে এই হামলার ঘটনা ঘটেছে বলে প্রাথমিক ভাবে জানাগেছে।
তাৎক্ষণিক ভাবে ঘটনা সম্পর্কে এর বেশী কিছু জানা যায়নি বলে তিনি জানান। চরফ্যাশন থানার ওসি এনামুল হক জানান,প্রতিপক্ষের হামলায় তিনছাত্র গুরুতর আহত হয়েছে । কেন হামলা ও ঘটনা ঘটেছে তাৎক্ষণিক তা জানা সম্ভব হয়নি বলে ও তিনি জানান।