ধামরাইয়ে দৃর্গা পৃজার উপলক্ষে পৌর কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভা

88

মো:মামুন রেজা, ধামরাই। ঢাকার ধামরাইয়ে শ্রী শ্রী শারদীয় দৃর্গা পৃজার উপলক্ষে পৌরসভার ৪৩টি পৃজা মন্ডপের কর্মকর্তাদের ও পৌর-আওয়ামী-লীগের নেতৃবৃন্দের সাথে এক মত বিনিময় সভা ও অর্থিক সহায়তা প্রদান করা হয়েছে।
আজ বুধবার (১০অক্টোবর) বেলা ১২ ঘটিকার সময় ধামরাই পৌর-সভায় এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
এই সময় পৌর-আওয়ামী-লীগের সভাপতি ও পৌর-মেয়র আলহাজ্ব গোলাম কবির মেল্লা হিন্দু সম্প্রদায়ের উদ্দেশে বলেন, ধামরাই পৃজা উৎযাপনের সময় সকলেই সর্তকভাবে পৃজা পালন করতে হবে। যে কোন ধরনের নাশকতা মুলক কর্মকান্ড থেকে দুরে থাকতে হবে। যদি কোন ধরনের খারাপ কিছু ঘটে তা হলে সাথে সাথে আইন শৃংখলা বাহিনীকে বিষয়টি জানাতে হবে।
আর বিশেষ করে আযান ও নামাজের সময় বাদ্য যন্ত্র বাজানো যাবে না সেই দিকে ও আপনাদের খেয়াল রাখতে হবে। যাতে করে কোন ধরনের মাদক ব্যাবসায়ীরা খারাপ কিছু করতে না পারে সেই দিকে খেওয়াল রাখতে হবে। আমাদের আইন শৃংখলা বাহিনী সব সময় আপনাদের পাশে থাকবে।এই সময় হিন্দু সম্প্রদায়ের সকলেই মেয়রের সাথে একাত্তাতা প্রকাশ করে মেয়রকে ধন্যাবাদ জানায়। পরিশেষে মেয়র আলহাজ। গোলাম কবির মোল্লা ৪৩টি পৃজা মন্ডপের কর্মকর্তাদের হাতে ৫হাজার টাকা অর্থিক সহায়তা প্রদান করেন।
এই সময় উক্ত অনুষ্ঠানে বক্তব্য রাখেন ধামরাই থানার (ওসি তদন্ত) মোঃ আসিকুজ্জামান, ধামরাই উপজেলা পৃজা কমিটির সভাপতি বীরমুক্তিযোদ্ধা অজিত চক্রবর্তী, উপজেলা পৃজা কমিটির সাধারণ সম্পাদক নন্দ গোপাল সেন, ধামরাই পৌর-প্যানেল মেয়র ও ৭নং ওয়ার্ডের কাউন্সিলর মোঃ শহীদুল্লাহ, কাউন্সিলর আলহাজ্ব সাহেব আলী, কাউন্সিলর মোঃ আব্দুর রহমান বাবুল, কাউন্সিলর মোঃ আরিফ হোসেন,কাউন্সিলর মোহাম্মদ আলী, কাউন্সিলর মোঃ সাঙ্গদ আলী, কাউন্সিলর ফারহানা বেগম, কাউন্সিলর মোসাঃ মালেকা বেগম, ধামরাই থানা আওয়ামী-লীগের মহিলা সম্পাদিকা মোসাঃ সেলিনা আক্তার পৌর-আওয়ামী-লীগের নেতা মোঃ পিনুভাই, পৌর-যুবলীগের ৩নং ওয়ার্ডেও সভাপতি মোঃ আদনান হোসেন, সেচ্ছাসেবক সংগঠন ও বন্ধুমহলের সভাপতি মোঃ র্গানেলসহ সুশিল সমাজের লোকজন উপস্থিত ছিলেন। পরিশেষে বক্তরা বলেন ধর্ম যার যার উৎসব সবার। এই কথা সকলকে মনে রাখতে হবে।