দিবালার হ্যাটট্রিকে জয় জুভেন্টাসের।

101

ক্রীড়া ডেস্ক: আগের ম্যাচে লাল কার্ডের নিষেধাজ্ঞায় শিবিরে ছিলেন না ক্রিস্টিয়ানো রোনালদো। তবে দলের এ সেরা তারকাকে ছাড়া খেলতে নেমে চ্যাম্পিয়নস লিগের ম্যাচে জুভেন্টাসকে একাই জয় এনে দিয়েছেন পাওলো দিবালা। তার অসাধারণ হ্যাটট্রিকে ভর করে ইয়াং বয়েজকে ৩-০ গোলে হারিয়েছে জুভিরা।

জুভেন্টাসের জার্সিতে চ্যাম্পিয়নস লিগের অভিষেক ম্যাচেই লাল কার্ড দেখেছিলেন রোনালদো। তাকে ছাড়া খেলতে নেমে ছন্দ ধরে রাখতে সমস্যা হয়নি জুভেন্টাসের। চ্যাম্পিয়নস লিগের ‘এইচ’ গ্রুপের আগের ম্যাচে শক্তিশালী ভ্যালেন্সিয়ার বিপক্ষে ২-০ গোলে জিতেছিল জুভিরা। এবার ওল্ড বয়েজের বিপক্ষে দাপুটে জয়ে আরো এক ধাপ এগিয়ে গেল ইতালিয়ান সিরি’আ চ্যাম্পিয়নরা।

অ্যালিয়াঞ্জ স্টেডিয়ামে ম্যাচের পঞ্চম মিনিটেই এগিয়ে যায় জুভেন্টাস। লিওনার্দো বুনচ্চির পাস থেকে কোনাকুনি ভলিতে নিজের প্রথম গোলটি পান দিবালা। ম্যাচের ৩৩ মিনিটে নিজের দ্বিতীয় গোলের দেখা পেয়ে যান আর্জেন্টাইন তারকা দিবালা।

বিশ্রাম শেষে ম্যাচের ৬৯ মিনিটে কাঙ্খিত হ্যাটট্রিক পূরণ হয় দিবালার। হুয়ান ‍কুয়াদরাদোর পাস থেকে ইয়াং বয়েজের জালে নিজের তৃতীয় গোলটি পান দিবালা। চ্যাম্পিয়নস লিগ ইতিহাসে চতুর্থ আর্জেন্টাইন হিসেবে হ্যাটট্রিকের স্বাদ পেলেন দিবালা।

চ্যাম্পিয়নস লিগে দুই ম্যাচে দুই জয়ে ৬ পয়েন্ট নিয়ে ‘এইচ’ গ্রুপের শীর্ষে রয়েছে জুভেন্টাস। ভালেন্সিয়ার সঙ্গে গোলশূন্য ড্র করা ম্যানচেস্টার ইউনাইটেড ৪ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে। আর ১ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে রয়েছে ভ্যালেন্সিয়া।